নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার নন্দীগ্রামে মামলা তুলে না নেওয়ায় মামলার বাদী এক গৃহবধুকে মারধর করেছে আসামীপক্ষ। এই ঘটনায় শুক্রবার (১৪ জুলাই) সকালে মারধরের শিকার ভুক্তভোগী গৃহবধু বাদী হয়ে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। মারধরের শিকার গৃহবধু নন্দীগ্রাম পৌর এলাকার কালকাপুর গ্রামের সামছুল ইসলামের স্ত্রী।

অভিযোগ সূত্রে জানাযায়, নন্দীগ্রাম পৌর এলাকার কালকাপুর গ্রামের শরিফুল ইসলামের ছেলে বকুল হোসেন তার বন্ধুদের সহযোগীতায় উক্ত গৃহবধুর ১৭বছরের মেয়েকে অপহরন করে। এই ঘটনায় উক্ত গৃহবধু বাদী হয়ে বকুল হোসেন সহ তার সহযোগীদের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে থানায় মামলা দায়ের করেন। পরে আসামীরা জামিনে বেরিয়ে এসে মামলা তুলে নেওয়ার জন্য মামলার বাদী উক্ত গৃহবধুকে বিভিন্ন প্রকার ভয়ভীতি ও হুমকি প্রদান করে আসছিল। এমতাবস্থায়, শুক্রবার (১৪ জুলাই) সকাল ১১টায় মামলার বাদী ঐ গৃহবধুর বাড়ির সামনে এসে মামলা তুলে নেওয়ার জন্য হুমকি সহ অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে মামলার আসামীরা। এমন সময় মামলার বাদী গৃহবধু প্রতিবাদ করলে আসামীপক্ষ গৃহবধুকে মারধর শুরু করে। পরে মারধরের শিকার ঐ গৃহবধুর ডাক চিৎকারে আসে পাশের লোকজন এগিয়ে আসলে আসামীপক্ষ বিভিন্ন ভয়ভীতি ও হুমকি প্রদান করে চলে যায়।

উক্ত বিষয়ে নন্দীগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ার হোসেনের কাছে জানতে চাইলে তিনি জানান, অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।